আবারো ঘর ভাঙছে জনপ্রিয় এ নায়িকা শ্রাবন্তীর

0
123

 

কলকাতার যে কজন জনপ্রিয় নায়িকা আছেন তাদের মধ্যে শ্রাবন্তী তাদের অন্যতম। জনপ্রিয় এ নায়িকা ২০০৩ সালে পরিচালক রাজীবকে বিয়ে করেন। সে ঘরে এক ছেলেও আছে। সে ঘর ভাঙার পর শ্রাবন্তী বিয়ে করেন কৃষাণ ভিরাজকে। এ সংসারেও নাকি বাজছে ভাঙনের সুর।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, গত এক মাস ধরে টালিগঞ্জে গুঞ্জন-অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে স্বামী কৃষাণ ভিরাজ সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না। টলিপাড়ার পার্টি, ঘরোয়া আড্ডায় সবখানেই বিষয়টি নিয়ে কানাঘুঁষা চলছে। তবে সদাহাস্যোজ্জ্বল শ্রাবন্তীর এমন খবরে মোটেও খুশি নন টলিপাড়ার তার সহকর্মীরা। কারণ সকলের সঙ্গে শ্রাবন্তী খুব ভালো ব্যবহার করেন।

এদিকে, শ্রাবন্তী ও ছেলের সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত ছবি পোস্ট করতেন কৃষাণ। গত দুমাস ধরে নাকি শুধু তার পরিবারের লোকজনের সঙ্গেই ছবি পোস্ট করছেন তিনি। এছাড়া শ্রাবন্তী তার বাবা-মা ও ছেলের সঙ্গে থাকছেন। অন্যদিকে কৃষাণ নিজের পরিবারের সঙ্গে। এরপর থেকেই তাদের বিচ্ছেদের গুঞ্জন চাউর হতে থাকে। এ গুঞ্জন জোরালো হয় গত ১৩ আগস্ট শ্রাবন্তীর জন্মদিনের দিন। জন্মদিনে উপস্থিত ছিলেন না কৃষাণ।

গত বছর জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজিস্ট্রি বিয়ে হয়। প্রতিবেদনে বলা হয়েছে, শ্রাবন্তী নাকি ডিভোর্স ফাইল করেছেন এমন খবর চাউর হয়েছে টলিপাড়ায়। বারবার সম্পর্ক নিয়ে এমন ঘটনার জন্য শ্রাবন্তী নাকি ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের কাছে দুঃখ করেছেন।

তবে বিচ্ছেদের বিষয়টি সম্পূর্ণ উড়িয়ে দিয়ে কৃষাণ সংবাদমাধ্যমে বলেন, ‘দেখুন কিছু দূরত্ব তৈরি হয়েছিল আমরা সেটা মিটিয়ে ফেলেছি। আমরা কথা বলে ঠিক করে নিয়েছি। ফেসবুকে কেন আমি আমার পরিবারের সঙ্গে ছবি দিচ্ছি, শ্রাবন্তীর সঙ্গে নয়, এই নিয়ে যদি কিছু মানুষ দুইয়ে দুইয়ে পাঁচ করেন সেটা তাদের সমস্যা, আমাদের নয়। আমরা ডিভোর্স করছি খবরটা মিথ্যে।’

এ প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, ‘‘আমি বুঝতে পারছি না কে বা কারা আমার ব্যক্তিগত জীবন নিয়ে এতটা ইন্টারেস্টেড? আমরা সেলিব্রিটি বলে কি আমাদের কোনো ব্যক্তিগত জীবন নেই? সংবাদমাধ্যম তো শুধু খবর করেই খালাস। তারপর আমাদের পরিবার আছে, আমাদের ব্যক্তিগত জীবন আছে। সেগুলো যখন অ্যাফেক্টেড হবে, তখন কি প্রেস কিছু করবে আমাদের জন্য? আমি এই ব্যাপারে কিছু বলতেই চাই না। এখন মন দিয়ে কাজ করছি, তার মধ্যেও এই নতুন একটা ঝামেলা ইচ্ছাকৃত শুরু করা হচ্ছে আমাকে নিয়ে।’’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here