আমি আধুনিক প্রেসিডেন্ট : ট্রাম্প

0
18

আন্তর্জাতিক ডেস্ক : সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারের পক্ষে সাফাই গেয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, তিনি আধুনিক প্রেসিডেন্ট। আর এ কারণেই তিনি টুইটারের মতো সামাজিক যোগাযোগমাধ্যম বেশি ব্যবহার করেন।

শনিবার একাধিক টুইটে এ কথা বলেছেন তিনি।

ট্রাম্প বলেছেন, ‘আমার সামাজি যোগাযোগমাধ্যম ব্যবহার প্রেসিডেন্ট সংক্রান্ত নয়- এটা আধুনিক যুগের প্রেসিডেন্ট পদ্ধতি।

ব্যবসায়ী থেকে রাজনীতিবিদ বনে যাওয়া ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনের আগে থেকেই সামাজিক যোগাযোগমাধ্যম বেশি ব্যবহার করতেন। প্রেসিডেন্ট হওয়ার পর তার ঘন ঘন টুইটের কারণে খোদ রিপাবলিকান দলের কয়েকজন নেতাও বিরক্তি প্রকাশ করেছেন। তবে ট্রাম্প তার টুইটারের ব্যবহার কমাননি। বরঞ্চ বিভিন্ন ইস্যুতেই প্রায় প্রতিদিনই টুইটারে তিনি মন্তব্য করেন।

শনিবার ট্রাম্প টুইটার ব্যবহারের যুক্তি তুলে ধরতে যেয়ে ট্রাম্প বলেন, টুইটার তাকে মূল ধারার সংবাদমাধ্যমগুলোকে পাশ কাটিয়ে জনগণের সঙ্গে সরাসরি যোগাযোগের সুযোগ করে দিয়েছে।

মূল ধারার মার্কিন সংবাদমাধ্যমগুলোর সমালোচনা করে ট্রাম্প বলেন, ‘ এসব জালিয়াত ও প্রতারক সংবাদমাধ্যম রিপাবলিকান ও অন্যদের বোঝানোর চেষ্ট করছে যে, আমার সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করা উচিৎ নয়। তবে স্মরণ করে দেখুন আমি ২০১৬ সালের নির্বাচনে জয় পেয়েছিলাম সাক্ষাৎকার, বক্তব্য ও সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here