চাংকি পান্ডের মেয়ে টাইগার শ্রফের নায়িকা

0
28


বিনোদন ডেস্ক: চার বছর আগে মুক্তি পায় স্টুডেন্ট অব দ্য ইয়ার সিনেমাটি। এরপর গত বছর সিনেমাটির সিক্যুয়েল স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু নির্মাণের ঘোষণা দেন বলিউডের নামী নির্মাতা করন জোহর। সিনেমায় নায়কের ভূমিকায় টাইগার শ্রফ অভিনয় করবেন বলেও জানান তিনি। তবে সিনেমায় নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে এখনো চলছে নানা জল্পনা-কল্পনা।

এদিকে স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু সিনেমায় নায়িকা চরিত্রে সাইফ কন্যা সারা আলী খান, শ্রীদেবী কন্যা জানভি কাপুর এবং দিশা পাটানির নাম শোনা যায়। কিন্তু শেষ পর্যন্ত অভিনেতা চাংকি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু সিনেমার নায়িকা হচ্ছেন। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু সিনেমায় দুজন নায়িকা থাকবেন। অনন্যা ছাড়াও দ্বিতীয় নায়িকা হিসেবে তারা সুতারিয়াকে দেখা যেতে পারে। শোনা যাচ্ছে, অনন্যাকে সিনেমায় অভিষেকের ব্যাপারে সাহায্য করছেন সালমান খান।

ইতোমধ্যে সিনেমার জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন ১৮ বছর বয়সি অনন্যা। ফিটনেস ঠিক করতে তারকা ফিটনেস কোচ ও পুষ্টি বিশেষজ্ঞ ইয়াসমিন করাচিওয়ালার শরণাপন্ন হয়েছেন তিনি। এছাড়া অভিনয় ও নাচের ক্লাসে নিয়মিত অংশ নিচ্ছেন অনন্যা।

এর আগে মেয়ের অভিনয় প্রসঙ্গে চাংকি পান্ডে বলেন, ‘হ্যাঁ, অনন্যা অভিনয়শিল্পী হতে চায় এবং এ সিদ্ধান্তের কথা কিছুদিন আগে আমাকে জানিয়েছে। আমি চাই সন্তানরা নিজেদের যোগ্যতায় ও পরিচয়ে পরিচিত হোক।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here