জনকল্যাণের জন্যই রাজনীতি করি : এরশাদ

0
18

ঢাকা:: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জনগণের কল্যাণের জন্যই রাজনীতি। আমরা সেই রাজনীতি করি।তিনি বলেন, দেশে নতুন কর্মসংস্থানের সৃষ্টি হচ্ছে না। কোটি কোটি মানুষ বেকার থাকতে থাকতে নানা অপরাধে জড়িয়ে পড়ছে। তাহলে আমাদের রাজনীতি কিসের জন্য। আমরা রাজনীতি করি জনগণের কল্যাণে। সেই কল্যাণ যদি জনগণের অকল্যাণে পরিণত হয়, তাহলে এই রাজনীতির কোনো অর্থ হয় না।

শুক্রবার রাজধানীর গুলশানের ইমানুয়েলস সেন্টারে ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির উদ্যোগে আয়োজিত ইফতার পার্টির প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত সংসদে যে বৃহৎ বাজেট প্রস্তাব করেছেন তা সরকার বাস্তবায়ন করতে পারবে না বলে আশঙ্কা প্রকাশ করেছেন হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেন, দেশে বিনিয়োগের কোনো পরিবেশ নেই। এ কারণে বিদেশিরা বিনিয়োগ করতে আসবে না।

বাজেটে গরিব মানুষদের ওপর সরকার করের বোঝা চাপিয়ে দিচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

জাপার প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতীর সভাপতিত্বে ইফতার পার্টিতে আরো উপস্থিত ছিলেন, জাপার কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রহুল আমিন হাওলাদার, দলের প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, জাপার সাংগঠনিক সম্পাদক মো. ইসহাক ভূঁইয়া প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here