বাংলাদেশ সফর বাতিল করবে অস্ট্রেলিয়া!

0
34


স্পোর্টস ডেস্ক:: বেতন-ভাতা সংক্রান্ত সমঝোতা নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে সমঝোতা না হওয়ায় দক্ষিণ আফ্রিকা সফর বয়কট করেছে অস্ট্রেলিয়া ‘এ’ দল। এমতাবস্থায় আগামী আগস্ট-সেপ্টেম্বরে বাংলাদেশে কি আসবে অষ্ট্রেলিয়া? নাকি বাতিলের খাতায় চলে যাচ্ছে বাংলাদেশ-অষ্ট্রেলিয়া টেস্ট।

দুই টেস্ট খেলতে আগামী ১৮ আগস্ট বাংলাদেশ সফর করার কথা অস্ট্রেলিয়ার। ২৭ আগস্ট ও ৪ সেপ্টেম্বর সিরিজের দুই ম্যাচ খেলার আগে একটি প্রস্তুতি ম্যাচও রয়েছে তাদের। কিন্তু ‘এ’ দলের দক্ষিণ আফ্রিকা সফর বাতিল হওয়ায় অসিদের বাংলাদেশে আসা পড়ে গেল আরও অনিশ্চয়তার মুখে।

খেলোয়াড়দের ঝামেলার সুরাহা না হওয়ায় ক্রিকেটাররা বেকার সময় পার করছেন। ক্রিকেটারদের সংগঠন ‘অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স’ অসোসিয়েশন সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত কোনো সিরিজে অংশ নেবে না। আর শেষে সেটাই হলো- দক্ষিণ আফ্রিকা সফর বয়কট করছে অস্ট্রেলিয়া ‘এ’ দল।

‘অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স’ বিবৃতিতে জানায়, ‘ভারাক্রান্ত হৃদয়ে জানাচ্ছি বর্তমান সমস্যার সমাধান এখনো হয়নি, অস্ট্রেলিয়া এ দলের খেলোয়াড়রা দক্ষিণ আফ্রিকায় যাবে না নিশ্চিত করেছে। এ সিদ্ধান্ত দুইশ’র বেশি ছেলে ও মেয়ে ক্রিকেটারদের সমর্থন নিয়ে জানানো হলো, যারা এখন বেকার।’

‘এ’ দলের বয়কটের সিদ্ধান্ত শুধু বাংলাদেশ সফর নয়, ভারত ও অ্যাশেজ সিরিজকেও হুমকির মুখে ফেলেছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here